আসসালামু ওয়ালাইকুম। আশা করছি ভালো আছেন। পোস্টের টাইটেল দেখে বুঝতেই পেরেছে আজকের এই পোস্টটি লিন নিয়ে হতে যাচ্ছে
আজকের এই টিউন আমি আপনাদের সাথে একটি wapkiz টেমপ্লেট শেয়ার করব। যেটির মাধ্যমে আপনি ওয়াপকিজে ডাউনলোড সাইট বানাতে পারবেন। তো চলেন প্রথমে টেমপ্লেটটির ডেমো দেখে নেওয়া যাক।

যদি ডেমো পছন্দ হয়ে থাকে তাহলে আর দেরি কেন? চলেন টেমপ্লেটটি ডাউনলোড করে নেই। তবে টেমপ্লেটটি ডাউনলোড করার আগে এর ফিচার সমূহ এক নজর দেখে নেওয়া যাক।

ফিচারসমূহ

No Footer Ads
SEO Friendly
Fast loading

Mobile Friendly
Fixed Header
Stylish Design
Multi File Manager
High Cpc
Adsense Supported
Pagination
SEO Froendly url structure
Much and more…

এই টেমপ্লেটটিতে নতুন টেকনিক ব্যবহার করে ওয়পকিজের ফুটার এডস হাইড করা হয়েছে। এই কোড আপনি আপনার অন্য যে কোন ওপকিজ সাইটে ব্যবহার করে সেই সাইটের ফুটার এডস হাইড করতে পারবেন। তবে চিন্তা করবেন না, নতুন একটি ওয়াপকিজ এডস হাইড কোড খুব শিঘ্রই শেয়ার করতে যাচ্ছি।

টেমপ্লেটের লাইভ ডেমো এবং ফিচার দেখে যদি আপনার ভালো লেগে থাকে তাহলে ডাউনলোড করে নিন। আর, কাস্টমাইজড সম্পর্কিত কোন কিছু জানার থাকলে এই পোস্টের কমেন্ট সেকশনে অথবা ডাউনলোড লিংকের কমেন্ট সেকশনের কমেন্টর মাধ্যমে জানাবেন।

আপনার যদি ডাউনলোড করতে সমস্যা হয় অথবা আপনি যদি জাভা ইউজার হন সেক্ষেত্রে ডাউনলোড লিংকের কমেন্ট সেকশনে কমেন্ট করবেন। আপনাকে ইনবক্সের মাধ্যমে সরাসরি ডাউনলোড লিংক দেওয়া হবে।

তো টেমপ্লেটটি ডাউনলোড করে আপনার সাইটে ব্যবহার করা শুরু করে দিন। টেমপ্লেটের ডাউনলোড লিংক গেলে টেমপ্লেটের সব তথ্য এবং লাইসেন্স পেয়ে যাবেন। ভালো থাকুন সুস্থ থাকুন উইকিবিএন এর সাথেই থাকুন।