অনেকদিন পরে আবারো দেখে নিলাম আয়নাবাজি ।

বাংলা মুভি লিংক সাধারণত ইন্টারনেটে তেমন পাওয়া যায় না তাই আজকে আমি আপনাদের সাথে এই মাস্টারপিস মুভির লিংক এবং রিভিউ নিয়ে কথা বলবো

চলুন শুরু করা যাক

বাংলাদেশের তৈরি করা মাস্টারপিস মুভি গুলোর মধ্যে আয়নাবাজি অন্যতম মুভিটা দেখার পর এখনো মাথা ঘুরছে এ কি মুভি দেখলাম!

আমি মুভিটার রেটিং হাজার দিলেও কম হয়ে যাবে। কিছু কিছু মুভি আছে সেগুলোর রিভিউ দিয়ে শেষ করা যায় না বাংলাদেশের কোন মুভি হিসেবে আইএমডিবি টপ লিস্টে থাকার মতো মুভি আয়নাবাজি।

বাংলাদেশের মুভি ইন্ডাস্ট্রিতে এত সাসপেন্স শহর সহ মুভি আগে তৈরি হয়েছে কিনা আমার জানা নেই ।

মুভি মেকিং গল্প স্টরি টেলিং অভিনয় ব্যাকগ্রাউন্ড মিউজিক কালার গ্রেডিং ডিরেকশন সিনেমাটোগ্রাফি সবকিছুই অসাধারণ লেগেছে।

এই সবকিছুর কমপ্লিট প্যাকেজ হচ্ছে আয়নাবাজি।

চঞ্চল চৌধুরী তাঁর অসাধারণ অভিনয় দিয়ে মুভিটা আরো মনমুগ্ধকর করে তুলেছে একসাথে এত চরিত্রে নিখুঁতভাবে অভিনয় করা এরকম অসম্ভব ব্যাপার কে চঞ্চল চৌধুরী খুব সহজেই উপস্থাপন করেছেন।।

অমিতাভ রেজা চৌধুরী তাকে নিয়ে কিছুই বলার নেই ।এরকম মাস্টারপিস বানানোর জন্য তাকে অসংখ্য ধন্যবাদ দেওয়া ছাড়া আর কি বা বলার থাকে বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিকে উচ্চপর্যায়ে নেওয়ার জন্য এরকম পরিচালক এই আমাদের দরকার।

এই মুভি শুধু চোখ দিয়ে দেখলে হবে না মন দিয়ে বুঝতে হবে তার সাথে ব্রেইন খাটাতে হবে।।

আয়নাবাজি মুভি কেন এত সফলতা পেয়েছিল?

এর কারণ মুভি স্টোরি যেমন ভাল ছিল, তেমনি মুভির সাথে কিছু মেসেজ দেওয়া হয়েছিল এছাড়া ছোটখাটো অনেক মেসেজ দেওয়া হয়েছে যেমন একজন সচেতন নাগরিকের দায়িত্ব পুলিশের দায়িত্ব সাংবাদিকের দায়িত্ব ইত্যাদি।

মুভিতে ঢাকা শহরকে যত পজেটিভ ভাবে দেখানো হয়েছে এরকম কেউ আগে পেরেছে এবং ভবিষ্যতে পারবে বলে মনে হয় না ।

মুভির গল্প নিয়ে কিছু বলছে না কারণ বলার প্রয়োজন হচ্ছে না । লিংক দিয়ে দিচ্ছি সরাসরি ডাউনলোড করে মুভিটা দেখে নেন, দৃষ্টিভঙ্গি আপনাদের উপর ছেড়ে দিলাম

বাংলাদেশের মুভি বলে ছোট করে দেখার কিছু নেই হয়তো এটা হলিউড লেভেলের মুভি না কিন্তু মুভিতে যে পরিমাণ সাসপেন্স আছে সেটা দেখে আপনি অবাক না হয়ে পারবেন না ।

কিভাবে ডাউনলোড করবেন?

 

নিচের লিংকে ক্লিক করলে আপনাকে এক মিনিটের মত অপেক্ষা করতে হবে। তারপর ডাউনলোড লিঙ্ক চলে আসবে, সেখান থেকে সরাসরি ডাউনলোড করে নিতে পারবেন

ডাউনলোড লিঙ্ক

Click Here

size 1.3 gb

স্ক্রীনশট











আশা করি পোস্টটি ভাল লেগেছে