ARNOKBD তে আরেকটি নতুন পোস্ট নিয়ে আমি এলাম। আশা করি আজকের পোস্ট অনেকের খুব কাজে আসবে। তাহলে চলুন শুরু করা যাক।

আমাদের অনেকেরই কয়েনবেস এ একাউন্ট আছে এবং সেখানে কমবেশি বিটকয়েন ডলার রয়েছে যা আমাদের কষ্টে জমানো টাকা। কিন্তু আমাদের দেশে সহজ পে আউট সিস্টেম না থাকায় ডলারের দাম ৮৪ টাকা করে হলেও অনেক ক্ষেত্রে ৭৫-৮০ করে পেয়ে থাকি এতে করে আমাদের ৫-১০ টাকা লস হয়। তাই আজকে আপনাদের দেখাব কিভাবে সহজে কয়েনবেস সহ সকল ডিজিটাল কারেন্সি বা ক্রিপ্টো কারেন্সি আপনার বিকাশে নিবেন তাও আবার ডলার রেইট ৮৪ করে ধরে।
আজকে যেই সাইটের কথা বলব সেটি আমাদের দেশে গুগল রেংকিং এ প্রথম এবং এই সাইটে আমি একাধিক বার টাকা তুলেছি। তাই এখানে পোস্ট করা।
সাইটের নাম হলো QuickUSD যথেষ্ট বিশ্বাসযোগ্য এবং ফাস্ট পেমেন্ট সাইট।
আপনাকে প্রথমে সাইটটিতে প্রথমে একাউন্ট করে নিতে হবে। তাই আমি সব কিভহুর ডেমো এবং পেমেন্ট প্রুফ সব দিচ্ছি। আশা করি সবগুলো ভালো করে দেখবেন।

প্রথমে এখানে ক্লিক করুন এবং Sing up করতে নিচের প্রসেস ফলো করুন।
Sing Up পেইজ আসলে First Name, Last Name, Email, password দিয়ে Singup বাটনে ক্লিক করুন।


এবার আপনার মেইল একাউন্টে একটা এক্টিভেশন মেইল যাবে, সেটি কনফার্ম করে ফেলুন ব্যাস আপনার একাউন্ট রেডি টাকা এক্সচেঞ্জ করার জন্য।

এবার Login করতে আপনার মেইল এবং পাসোয়াড দিয়ে লগিন করুন।


আমি বিটকয়েন ডলার থেকে বিকাশে টাকায় আনব। তাই Start exchange এ যেয়ে Send এ Coinbase এবং reciece এ বিকাশ দিয়ে Exchange এ ক্লিক করলাম।

এবার কয়েনবেস থেকে আমি কত ডলার পাঠাব তা লিখলাম। আমি আজকে ৩.৮০ ডলার তুলব তাই এমাউন্ট লিখে Next step এ ক্লিক করলাম

এবার নাম, মেইল এড্রেস, আপনার মোবাইল নাম্বার এবং যেই বিকাশ নম্বরে টাকা নিবেন সেটি লেখুন।এবং next step এ ক্লিক করুন।

এবার নতুন পেইজে দেখবেন একটি কয়েনবেস থেকে ডলার পাঠানোর মেইল এড্রেস দেওয়া আছে। সেই মেইলে ডলার সেল্ড করতে হবে।এবার পেইজটি মিনিমাইজ করে কয়েনবেস সাইটে চলে যান।

এবার আমি ডলার সেন্ড করার জন্য চলে আসলাম আমার কয়েনবেস একাউন্টে। এবং ৩.৮০ ডলার পাঠাব QuickUsd সাইটে পাইয়া মেইল ঠিকানায় এবং note এ আপনি যেই বিকাশ নম্বরে টাকা নিবেন সেই নাম্বার দিয়ে ডলার সেন্ড করে দিন।

দেখুন টাকা সফল ভাবে সেন্ড হয়ে গেছে।

এবার মিনিমাইজ করে রাখা QUICKUSD সাইটের পেইজে এসে payment details বক্সে যেই মেইল ঠিকানা থেকে টাকা পাঠিয়েছেন এবং যেই বিকাশ নম্বর এ টাকা নিবেন সেটি লিখে Confirm এ ক্লিক করুন।

এখন দেখুন আমার নামের অডার পেন্ডিং আছে।

১ ঘন্টা পরে টাকা পাঠিয়েছে। সাথে মেইল এড্রেসে মেইল করে সফল এক্সচেঞ্জ এর মেইল পাঠিয়েছে।


Quickusd সাইটে আমার এক্সচেঞ্জ এ এড হয়েছে নতুন complete হওয়া পেমেন্ট।

এই সাইটে আজকে অনেক বেশি এক্সচেঞ্জ হয়েছিল তাই ঘন্টা খানেক লেগেছে। সাধারণত ৫-১৫ মিনিটে পেমেন্ট করে এই সাইট আমার আগের পেমেন্ট ৮ মিনিটে পেয়েছিলাম। আর Quickusd ফেইসবুক, ইউটিউব বা ফোনে কোনো লেনদেন করে না এবং আপনি যদি তাদের ফোন করে বলেন আপনার টাকা আগে দিতে তাহলে ৩ ঘন্টা পর পেমেন্ট কিরে তারা।