এখানে বসতে পারি ? - পাশ ফিরে তাকাকেই দেখলাম, সুন্দরী এক ললনা দাঁড়িয়ে আছে। হ্যা বসুন বসুন,, - ধন্যবাদ। - আমি একটু মুচকি হাসি দিলাম। মনে মনে তো লাড্ডু ফুটছে, যাক অবশেষে কোনো সুন্দরী মেয়ে আমার পাশে বসেছে। আজ পটিয়েই ছাড়বো যেভাবে হোক। - আমি বললাম, নাম কি আপনার? - নুসরাত - ওয়াও, সুন্দর নাম৷ ঠিক আপনারি মতো। - ধন্যবাদ আপনাকে। তো আপনার নাম কি? - জ্বী বাপ্পারাজ। - বাহ, দারুন নাম তো। - জ্বী দাদা রেখেছিলো 😊 -
কোথায় যাচ্ছেন? আমি বললাম - পুরান ঢাকায়।আপনি? - আমি মিরপুর যাচ্ছি বাবাকে টাকা দিতে। বেশী না ১ লক্ষ। (মেয়েটা পুরান ঢাকার, পেয়েছি। আমার অনেক দিনের শখ পুরান ঢাকার জামাই হমু। নাহ মেয়েটাকে পটাতেই হবে৷ বাস থেকে মেয়েটা নামার আগেই যেভাবে হোক।) - আজকাল তো সবাই অনলাইনে টাকা বিনিময় করে, তো আপনি ক্যাস নিয়ে যাচ্ছেন কেনো। মেয়েটা বলল - আমি বললাম,, টাকাটা বাসায় রেখে আসছিলো তো বাবা তাই আমি দিতে এসেছি। - ওও আচ্ছা৷ তাই বলে সাথে করে ডিএসএলআর ক্যামেরা ও নিয়ে আসছেন। - না মানে, এটা সাথেই থাকে। ছবি তুলতে ভালো লাগেতো তাই। এরপর মেয়েটাকে কিছু ছবি দেখালাম। মেয়েটা অনেক প্রশংসা করলো। আর আমার মনে প্রেমের হাজারো লাড্ডু ফুটলো। মেয়েটা দেখি মোবাইল বের করে কেমন একটা পার্ট নিচ্ছে। আমিও কম কিসে, আমিও আমার oppo f9 বের করে তাকে দেখিয়ে দেখিয়ে টিপছি। - নিরবতা ভেঙে আমি বললাম, কোন ক্লাসে পড়েন আপনি? - এইতো জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েছি। তাই আজ আমি অনেক খুশী। - কংগ্রাচুলেশন,,, - ধন্যবাদ । - একটা কথা বলি?কিছু মনে করবেন নাতো? - নাহ বলেন - আপনি এভাবে মিষ্টি করে হাসবেন না আর🙊 - হাহাহাহা, কেনো? - কারন, আপনার হাসিতে প্রকৃতি লজ্জা পাচ্ছে। - তাই বুঝি - হ্যা, ওরা বলছে মেয়েটা এতো সুন্দর করে কিভাবে হাসে। ভাভারে ভাভা,,, - থাক হইসে আর পাম দিয়েন না😏 - দেখেন আমার বাবার যদি পাম্পের দোকান থাকতো তাহলে আপনাকে অবশ্যই পাম দিতাম। - আপনিতো অনেক মজার মানুষ। (এইতো কাজ হয়েছে মেয়েটা নিশ্চই পটেছে,,আজি মসজিদে ২ টাকা দিয়ে আসবো😊😊) - হুট করে মেয়েটা বলল, এই যা আপনাকেতো মিষ্টি মুখ করানো হলোনা দাড়ান,,, এই নিন ধরেন - চকলেট! - হুম, এটা দিয়ে মিষ্টি মুখ করেন। - আচ্ছা,,,😕 (ভেবেছিলাম প্রাকৃতিক আমিষ জাতীয় মিষ্টি দিবে🙊) বাহ চকলেট'টা তো হেব্বি,, চকলেট এর খোসা সহো চেটেপুটে খেলাম। - খুব মিষ্টি আহা,,, কোন ব্রান্ডের চকলেট এটা? - হারামজাদা চকলেট মারাস আবার 😡 বাবা বলল - একি বাবা তুমি এখানে নুসরাত কই? - জুতিয়ে তোকে আবারো অজ্ঞান করবো 😠😠 হারামজাদা তুই আজ ৩ দিন ধরে অজ্ঞান ছিলি। - বাবা, আমার ফোন,ডিএসএলআর কই? -তোর সব কিছু ছিনতাই হয়ে গেছে 😠😠 - না............. বাপ্পারাজ এই বাপ্পারাজ,,, এই,, এই বাপ্পারাজ,,, যাহ আবার অজ্ঞান হয়ে গেছে। সব সময় আমার সাথেই এমন হয় কেনো? গল্পঃ ললনার চকলেট